February 22, 2020, 9:42 pm

৩ কোম্পানির আর্থিক মুনাফার উল্লম্ফন

৩ কোম্পানির আর্থিক মুনাফার উল্লম্ফন

Share-Khabar

প্রতিবেদক: পুঁজিবাজারের তালিকাভুক্ত ৩ কোম্পানি দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর–ডিসেম্বর’১৯) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিগুলোর মুনাফার উল্লম্ফন হয়েছে। কোম্পানিগুলো হলো-ওয়াটা কেমিক্যাল, ইন্দো বাংলা ফার্মা, কনফিডেন্স সিমেন্ট লিমিটেড।

ওয়াটা কেমিক্যাল: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর–ডিসেম্বর’১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৩১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল ২ টাকা ২৮ পয়সা (রিস্টেটেড)। এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬ টাকা ৬০ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৪ টাকা ৪৫ পয়সা (রিস্টেটেড)। শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৫৭ টাকা ৬৩ পয়সা।আগের বছর একই সময় শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিলো ৫৩ টাকা ৪৮ পয়সা (রিস্টেটেড)।

ইন্দো-বাংলা ফার্মা: দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৫ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৩৪ পয়সা। এদিকে, ছয় মাসে (জুলাই-ডিসেম্বর ১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৫ পয়সা। আগের বছর একই সময় ছিল ৬৪ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৫ পয়সা ।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর–ডিসেম্বর’১৯) কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৯ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি একক আয় ছিল ১ টাকা ০৭ পয়সা। এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৫ টাকা ১২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি একক আয় ছিল ২ টাকা ৫৮ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২ টাকা ২৯ পয়সা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৭১ টাকা ৩০ পয়সা।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020
Design & Developed BY SHAH RANA